Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ অক্টোবর ২০২৪

জিআরএস ২৪-২৫ বাস্তবায়ন অগ্রগতি

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

পাট অধিদপ্তর

বস্ত্র ও পাট মন্ত্রণালয়

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৪-২৫ এর ত্রৈমাসিক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন

 

 

কার্যক্রমের ক্ষেত্র

মান

কার্যক্রম

কর্মসম্পাদন সূচক

একক

সূচকের মান

লক্ষ্যমাত্রা

অর্জন

অসাধারণ

 ১০০%

১ম কোয়ার্টার

২য় কোয়ার্টার

৩য় কোয়ার্টার

৪র্থ  কোয়ার্টার

প্রাতিষ্ঠানিক

১৫

নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ ও আপিল নিষ্পত্তি অথবা যদি কোন দপ্তর/সংস্থায় জিআরএস সিস্টেমে কোনো অভিযোগ পাওয়া না যায়, সে দপ্তর/সংস্থা কর্তৃক স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা আয়োজন

অভিযোগ ও আপিল নিষ্পত্তিকৃত

%

১২

৯০

১০০

 

 

 

অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ত্রৈমাসিক ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

প্রতিবেদন প্রেরিত

সংখ্যা

 

 

 

সক্ষমতা অর্জন

১০

নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারীদের জন্য অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ/কর্মশালা/সেমিনার আয়োজন ((শুধু ১ম অর্ধবার্ষিকীতে একটি)

প্রশিক্ষণ/কর্মশালা/ সেমিনার আয়োজিত

সংখ্যা

-

 

 

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন (যে কোন ত্রৈমাসিকে আয়োজন করা যাবে)

সভা আয়োজিত

সংখ্যা

-

 

 

 

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৪-২৫ এর

বাস্তবায়ন অগ্রগতির মাসিক প্রতিবেদন

 

 

ক্রমিক নং

মাসের নাম

প্রতিবেদন

১।

জুলাই, ২০২৪

দেখুন/ ডাউনলোড

 

আগস্ট, ২০২৪

দেখুন/ ডাউনলোড

 

সেপ্টেম্বর, ২০২৪

দেখুন/ ডাউনলোড

 

অক্টোবর, ২০২৪

দেখুন/ ডাউনলোড