গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
পাট অধিদপ্তর
বস্ত্র ও পাট মন্ত্রণালয়
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৪-২৫ এর ত্রৈমাসিক বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন
কার্যক্রমের ক্ষেত্র |
মান |
কার্যক্রম |
কর্মসম্পাদন সূচক |
একক |
সূচকের মান |
লক্ষ্যমাত্রা |
অর্জন |
|||
অসাধারণ ১০০% |
১ম কোয়ার্টার |
২য় কোয়ার্টার |
৩য় কোয়ার্টার |
৪র্থ কোয়ার্টার |
||||||
প্রাতিষ্ঠানিক |
১৫ |
নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ ও আপিল নিষ্পত্তি অথবা যদি কোন দপ্তর/সংস্থায় জিআরএস সিস্টেমে কোনো অভিযোগ পাওয়া না যায়, সে দপ্তর/সংস্থা কর্তৃক স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা আয়োজন |
অভিযোগ ও আপিল নিষ্পত্তিকৃত |
% |
১২ |
৯০ |
১০০ |
|
|
|
অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ত্রৈমাসিক ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ |
প্রতিবেদন প্রেরিত |
সংখ্যা |
৩ |
৪ |
১ |
|
|
|||
সক্ষমতা অর্জন |
১০ |
নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারীদের জন্য অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ/কর্মশালা/সেমিনার আয়োজন ((শুধু ১ম অর্ধবার্ষিকীতে একটি) |
প্রশিক্ষণ/কর্মশালা/ সেমিনার আয়োজিত |
সংখ্যা |
৫ |
১ |
- |
|
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন (যে কোন ত্রৈমাসিকে আয়োজন করা যাবে) |
সভা আয়োজিত |
সংখ্যা |
৫ |
১ |
- |
|
|
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৪-২৫ এর
বাস্তবায়ন অগ্রগতির মাসিক প্রতিবেদন
ক্রমিক নং |
মাসের নাম |
প্রতিবেদন |
১। |
জুলাই, ২০২৪ |
দেখুন/ ডাউনলোড |
|
আগস্ট, ২০২৪ |
|
|
সেপ্টেম্বর, ২০২৪ |
|
|
অক্টোবর, ২০২৪ |
দেখুন/ ডাউনলোড |
|
|
|
|
|
|
|
|
|