কার্যক্রমের ক্ষেত্র |
মান |
কার্যক্রম |
কর্মসম্পাদন সূচক |
একক |
সূচকের মান |
প্রকৃত অর্জন ২০২২-২৩ |
প্রকৃত অর্জন ২০২৩-২৪ |
লক্ষ্যমাত্রা |
প্রথম কোয়ার্টার প্রতিবেদন |
||||
---|---|---|---|---|---|---|---|---|---|---|---|---|---|
অসাধারণ |
অতি উত্তম |
উত্তম |
চলতি মান |
চলতি মানের নিম্নে |
|||||||||
১০০% |
৯০% |
৮০% |
৭০% |
৬০% |
|||||||||
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
৯ |
১০ |
১১ |
১২ |
১৩ |
১৪ |
প্রাতিষ্ঠানিক |
১৫ |
নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ ও আপিল নিষ্পত্তি অথবা যদি কোন দপ্তর/সংস্থায় জিআরএস সিস্টেমে কোনো অভিযোগ পাওয়া না যায়, সে দপ্তর/সংস্থা কর্তৃক স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা আয়োজন |
অভিযোগ ও আপিল নিষ্পত্তিকৃত |
% |
১২ |
৯০ |
৮০ |
৭০ |
৬০ |
১০০ প্রমানক/মন্তব্য (১)
|
|||
অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ত্রৈমাসিক ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ |
প্রতিবেদন প্রেরিত |
সংখ্যা |
৩ |
৪ |
৩ |
২ |
১ |
প্রমানক/মন্তব্য (১)
|
|||||
সক্ষমতা অর্জন |
১০ |
নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারীদের জন্য অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ/কর্মশালা/সেমিনার আয়োজন ((শুধু ১ম অর্ধবার্ষিকীতে একটি) |
প্রশিক্ষণ/কর্মশালা/ সেমিনার আয়োজিত |
সংখ্যা |
৫ |
১ |
০ |
প্রমানক/মন্তব্য (১)
|
|||||
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন (যে কোন ত্রৈমাসিকে আয়োজন করা যাবে) |
সভা আয়োজিত |
সংখ্যা |
৫ |
১ |
০ |
প্রমানক/মন্তব্য (১)
|