Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ জানুয়ারি ২০২৫

অভিযোগ প্রতিকার ব্যবস্থা বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
পাট অধিদপ্তর
বস্ত্র ও পাট মন্ত্রণালয়
 
অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা ২০২৪-২৫ এর বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন

কার্যক্রমের ক্ষেত্র

মান

কার্যক্রম

কর্মসম্পাদন সূচক

একক

সূচকের মান

প্রকৃত অর্জন ২০২২-২৩

প্রকৃত অর্জন ২০২৩-২৪

লক্ষ্যমাত্রা

প্রথম কোয়ার্টার প্রতিবেদন

অসাধারণ

অতি উত্তম

উত্তম

চলতি মান

চলতি মানের নিম্নে

১০০%

৯০%

৮০%

৭০%

৬০%

১০

১১

১২

১৩

১৪

প্রাতিষ্ঠানিক

১৫

নির্দিষ্ট সময়ে জিআরএস সিস্টেম, অফলাইন ও অন্যান্য মাধ্যমে প্রাপ্ত অভিযোগ ও আপিল নিষ্পত্তি অথবা যদি কোন দপ্তর/সংস্থায় জিআরএস সিস্টেমে কোনো অভিযোগ পাওয়া না যায়, সে দপ্তর/সংস্থা কর্তৃক স্টেকহোল্ডারের সমন্বয়ে সভা আয়োজন

অভিযোগ ও আপিল নিষ্পত্তিকৃত

%

১২

   

৯০

৮০

৭০

৬০

 

১০০

প্রমানক/মন্তব্য (১)

 

অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন ত্রৈমাসিক ভিত্তিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ

প্রতিবেদন প্রেরিত

সংখ্যা

   

 

প্রমানক/মন্তব্য (১)

 

সক্ষমতা অর্জন

১০

নিজ অফিস ও আওতাধীন অফিসের কর্মকর্তা/কর্মচারীদের জন্য অভিযোগ প্রতিকার ব্যবস্থা এবং জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ/কর্মশালা/সেমিনার আয়োজন ((শুধু ১ম অর্ধবার্ষিকীতে একটি)

প্রশিক্ষণ/কর্মশালা/ সেমিনার আয়োজিত

সংখ্যা

   

   

 

প্রমানক/মন্তব্য (১)

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন (যে কোন ত্রৈমাসিকে আয়োজন করা যাবে)

সভা আয়োজিত

সংখ্যা

   

   

 

প্রমানক/মন্তব্য (১)